অশ্লীল সিনেমা নিয়ে কিছুক্ষণের মধ্যেই বোমা ফাটাতে যাচ্ছেন নায়িকা মুনমুন!

0

বাংলা চলচ্চিত্রের অসুস্থ ধারার সময়কার আলোচিত এবং সমালোচিত নায়িকা মুনমুন বলেছেন, ‘আমি কোনো অশ্লীল সিনেমার নায়িকা নই। আমি চ্যালেঞ্জ করে বলছি, এমন কোনো বাপের বেটা নেই যে বুকে হাত দিয়ে বলতে পারবে আমি কোনো অশ্লীল সিনেমায় অভিনয় করেছি। আমি কমার্শিয়াল ফিল্মের নায়িকা। আমার সিনেমার ফুটেজের সঙ্গে কাটপিস যুক্ত করে সিনেমা চালালে সেটা তো আর আমার দোষ না। এটা অসাধু চলচ্চিত্র ব্যবসায়ীর কাজ।’

তিনি আরও বলেন, যারা সিনেমায় অশ্লীলতা এনেছে, আমাকে অশ্লীল নায়িকার সারিতে ফেলেছে, কীভাবে কাটপিস যোগ করা হতো, এর জন্য কারা দায়ী, তাদের মুখোশ আমি উম্মোচন করবো।


ছবি: অশ্লীল যুগের আরেক নায়িকা ময়ূরী

উল্লেখ্য, আজ শুক্রবার ‘রেডিও ৭১ এফএম ৯৮.৪’- এ রাত ১০টায় ‘সাবধান বাংলাদেশ’ অনুষ্ঠানে সরাসরি আসছেন চিত্রনায়িকা মুনমুন। মুনমুন এ পর্যন্ত ৯০টি সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে ৮৫টি মুক্তি পেয়েছে। অশ্লীল সিনেমায় যেমন তিনি যেমন ছিলেন ব্যবসা সফল ও দর্শককে হলে ফেরানো নায়িকা, তেমনি অভিনয় দক্ষতাও ছিলো তার প্রশংসনীয়। যদিও তার অভিনয় প্রতিভাকে খুব কম পরিচালকই কাজে লাগিয়েছেন। অন্য অশ্লীল নায়িকা হিসেবে সমালোচিত নায়িকা ময়ূরীর এবং পলির সাথেও জুটি বেঁধে প্রচুর সিনেমায় অভিনয় করেছিলেন সেই সময়। পরবর্তীতে যৌথ বাহিনীর সমন্বয়ে গঠিত টাস্কফোর্সের অভিযানে অশ্লীল যুগের চলচ্চিত্র নির্মাণ কমে আসে। আর এরই ফলে ‘অশ্লীল নায়িকা’ তকমা লেগে যাওয়ার পর এফডিসিতেও তাদের ডাক কমে যায়।

মুনমুনের উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে, ‘আজকের সন্ত্রাসী’, ‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রানী ডাকাত’সহ অসংখ্য সুপারহিট সিনেমা। বর্তমান সময়ের দেশ সেরা নায়ক শাকিব খানের প্রথম ব্যবসা সফল সিনেমার নায়িকাও ছিলেন মুনমুন। সিনেমাটির নাম ‘বিষে ভরা নাগীন’।

অনুষ্ঠানটির প্রযোজক সাদেক সামি জানান, সমাজ সচেতনতা ও ক্রাইম শো ‘সাবধান বাংলাদেশ’ আজ থেকেই প্রচার শুরু হচ্ছে। অনুষ্ঠানটির প্রথম পর্বেই অশ্লীল সিনেমা যুগের বিভিন্ন বিষয় নিয়ে সরাসরি মুখ খুলবেন চিত্রনায়িকা মুনমুন।


এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। ebizctg.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে ebizctg.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।