৬ ওয়াক্তের নামাজি মিশারও অভিনয়ে অনীহা, ইসলাম প্রচারে নেমেছেন!

0

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর ইসলাম প্রচারে মন দিয়েছেন। খল চরিত্রে তিনি যতটা খারাপ অভিনয় করেন পর্দায় ব্যক্তিজীবনে ততটাই ধার্মিক। নামাজ আদায় করেন তিনি নিয়মিত।

সম্প্রতি রাজধানীতে অনুষ্ঠিত হওয়া কলরব শিল্পীগোষ্ঠীর যুগপূর্তি অনুষ্ঠান আন্তর্জাতিক কেরাত ও নাশিদ মাহফিলে অংশ নেন। তিনি নিজের ধর্ম পালন ও জীবনাচরণ নিয়ে কথা বলেন। ওই অনুষ্ঠানের ভিডিও ও ছবি ইন্টানেটে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায় মিশা সওদাগর বলছেন, আমি যদিও অভিনয় করি আমার কলবে সারাক্ষণ আল্লাহর ভয় থাকে। আমার ৫২ বছর বয়স। জেনে খুশি হবেন ৫২ বছরের জীবনে আমি একটা সিগারেটের শলাকাও ধরিনি। ২০০৭ সালে হজ করেছি। আমি শুধু ৫ ওয়াক্ত নামাজ পড়ি না, ৬ ওয়াক্ত পড়ি। নিয়মিত তাহাজ্জুদ পড়ি। কখনো মিস করি না।

তিনি আরও বলেন, আমার ৩২ বছরের ক্যারিয়ারে সাংবাদিকরা ৩২টা শব্দও লিখতে পারেনি। এজন্য আমি একটা কথা বলি মানুষকে সামাজিক হতে হবে।আমার যে যাই করি না কেন দলমত নির্বিশেষে সবাইকে কোরআনের দাওয়াত পৌঁছাতে হবে। নামাজে কে হাত কোথায় বাঁধবে, কে দাড়ি ছোট রাখলো, কে বড় রাখলো সেটা বড় কথা না। বড় কথা হলো সবাইকে আল্লাহর কোরআনের বাণী ছড়িয়ে দিতে হবে।

মিশা সওদাগর বলেন, আমি অবশ্যই মুসলমান। আমি ধার্মিক। ঈমান নিয়ে মরতে চাই। আমার জীবনে অভিনয়টা যদি বাদ দেই তাহলে আর একটুও ভুল নাই। আমি আল্লাহ তাআলাকে বলেছি আমার অভিনয় যদি ভুল হয় তাহলে আমাকে জায়েজ পথে নিয়ে আসুন। এমন কিছু করি না যাতে আমার পিতামাতার ধর্ম অসম্মানিত হয়। আমি ৩ দিন তাবলীগে যাই। আমি মূলত তাবলীগে খেতে যাই। এতো মজা লাগে তাবলীগের খাবার খেতে। দোয়া করবেন আল্লাহ যেন সঠিক পথে রাখে। সারাজীবন যেন তাবলীগে লেগে থাকতে পারি। আমি অভিনয় করতেও চাই না।


এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। ebizctg.com-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে ebizctg.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply